• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন এমপি নাজমুল হাসান

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কুলিয়ারচরে আলহাজ্ব আলাল উদ্দিন চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্ট-২০২২ উদ্বোধন করেন প্রধান অতিথি কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের আগরপুর গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ৪তলা একাডেমিক ভবন শুভ উদ্বোধন শেষে রামদী খেলার মাঠে অনুষ্ঠিত শ্রেষ্ঠ চেয়ারম্যান পদকপ্রাপ্ত আলহাজ্ব আলাল উদ্দিন চেয়ারম্যান ফুটবল টুর্নামেন্ট-২০২২ আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন তিনি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, রামদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রামদী ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব মো. আলাল উদ্দিন, ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের ফিজিক্যাল মেডিসিন এন্ড বিহ্যাবিলিটেশন বিভাগ এর সহকারী অধ্যাপক ডা. মুহাম্মদ আজিজুর রহমান, অবসরপ্রাপ্ত জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আবুল বাসেত ভূঁইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. এনামুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লায়ন মশিউর আহমেদ, কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবু বক্কর, সাবেক সিবিএ নেতা মো. নজরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুল ওয়াহাব মাস্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন লিটন, সাংগঠনিক সম্পাদক মীর মো. মিছবাহুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান সবুজ, আইন বিষয়ক সম্পাদক মো. সিরাজুল ইসলাম, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. মাহবুবুর রহমান বিপ্লব, সহ-প্রচার সম্পাদক নকুল ভৌমিক, রামদী ইউপি প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন শিশু মিয়া, আগরপুর গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান, আগরপুর বাসস্ট্যান্ড বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুল্লাহ মলু, আওয়ামী লীগ নেতা মো. আবুল কালাম, কুলিয়ারচর প্রবাসী ফ্রেন্ডস ফোরাম এর সভাপতি মো. কামাল উদ্দিন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কাজী আকরাম হোসেন, যুবলীগ নেতা মো. মোবারক হোসেন রানা, মো. নাজিম উদ্দিন, মো. বোরহান, আশীষ মোদক, শাহ আলম, শাহজাহান ও জাহাঙ্গীর হোসেন, রামদী ইউনিয়ন ছাত্র লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু, ছাত্রলীগ নেতা সুশান্ত ভৌমিক, হুমায়ুন কবির ও লিয়নসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, জনপ্রতিনিধিবৃন্দ।
টুর্নামেন্ট উদ্বোধনের আগে খেলা কমিটি, ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে ক্রেস্ট দিয়ে তাদের সম্মানিত করা হয় এবং প্রধান অতিথির হাতে তার পিতা প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান ও মাতা শহীদ আইভি রহমান এর ফ্রেমে বাধানো দুইটি ছবি তুলে দেন।
খেলায় অংশ গ্রহণ করেন আগরপুর ইয়াং স্পোর্টিং ক্লাব বনাম পিরিজপুর ব্লাক মাম্বা স্পোর্টিং ক্লাব। খেলায় ১-০ গোলে পিরিজপুর ব্লাক মাম্বা স্পোর্টিং ক্লাব দলকে হারিয়ে বিজয়ী হয় আগরপুর ইয়াং স্পোর্টিং ক্লাবের দল। পরে অতিথিবৃন্দ বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং শান্তনা হিসেবে পরাজিত দলের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *